,

চুনারুঘাটে শ্বাসরোধ করে সতীনকে হত্যার অভিযোগ :: স্বামী-সতীন আটক

এস এম সুলতান খান, চুনারুঘাট : চুনারুঘাটে সতীনকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। হত্যাকান্ডের ৬ ঘন্টার মধ্যেই স্বামী ও সতীনকে আটক করেছে পুলিশ। চুনারুঘাট উপজেলার বাগবাড়ি গ্রামে শনিবার রাত আটটায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে নিহতের স্বামী সুনাহর আলী ও সতীণ সাদেকা খাতুনসহ কয়েকজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাগবাড়ি গ্রামের সিএনজি চালক সুনাহর আলীর দুই স্ত্রী। ১ম স্ত্রী সাদেকা খাতুন ও ২য় স্ত্রী রিপা খাতুন (২৫)। রিপা খাতুনের বাবার বাড়ি উপজেলার পাকুড়িয়া গ্রামে। স্বামী বাড়িতে না থাকার কারণে দুই সতিনের মধ্যে ঝগড়া হয়। শনিবার রাত আটটায় সুনাহর আলী বাড়িতে ফিরলে ঘরের মেঝেতে রিপার দেহ পড়ে থাকতে দেখেন। তৎক্ষনাৎ তিনি রিপাকে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তখন থেকেই সাদেকা খাতুন আত্মগোপন করেন। ওসি জানান, ৬ ঘন্টার মধ্যে ব্রাহ্মণবাড়িয়া থেকে সাদেকা খাতুনকে আটক করা হয়েছে এবং সুনাহর আলীকে চুনারুঘাট থেকেই আটক করা হয়েছে। তাদের দুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
এসআই ফজলে রাব্বি জানান, রিপা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মুখে পয়োজনের গন্ধ ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর